প্রথম ভারতীয় হিসেবে কে এককভাবে দুটি অস্কার পুরস্কার লাভ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 07:38 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:59 PM
Flag(0)

এ আর রহমান এই কৃতিত্ব অর্জন করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 04:54 PM
Flag(0)

ভারতীয় সঙ্গীত শিল্পী ও পরিচালক এ আর রহমান এই কৃতিত্ব অর্জন করেন।

Sign in to Reply
Replying as Submit