গরম জিনিস ঠান্ডা হওয়ার কারণ কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 07:35 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:04 PM
Flag(0)

পরিবেশ থেকে তাপ গ্রহন করে ঠাণ্ডা হয়…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 03:49 AM
Flag(0)

পরিবেশের সাথে ভারসাম্য রক্ষা করবার জন্য । চারপাশের ঠান্ডা গরম কে ঠান্ডা করে তোলে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 08:36 PM
Flag(0)

 

গরম জিনিস পরিবেশ থেকে তাপ গ্রহন করে ঠাণ্ডা হয়

Sign in to Reply
Replying as Submit