খাবার পানি বিশোধন করতে ব্যবহৃত হয় কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 06:57 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:18 PM
Flag(0)

ক্লোরিন ব্যবহৃত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:42 AM
Flag(0)

খাবার পানি বিশোধন করতে ব্যবহৃত হয় কোনটি? উত্তর : ক্লোরিন।

Sign in to Reply
Replying as Submit