পচন নিবারণে এবং বস্তুর জৈব সংরক্ষণে ব্যবহৃত হয় কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 06:45 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:25 PM
Flag(0)

ফরমালিন ব্যবহৃত হয় থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 03:47 PM
Flag(0)

এতে ফরমালিন ব্যবহৃত হয়

Sign in to Reply
Replying as Submit