পৃথিবীতে বেশি বৃষ্টিপাত হয় কোন স্থানে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 06:32 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:30 PM
Flag(0)

আসামের চেরাপুঞ্জিতে পৃথিবীর সবচেয়ে বেশি বৃষ্টিপাত হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 12:31 AM
Flag(0)

আসামের চেরাপুঞ্জিতে পৃথিবীর সবচেয়ে বেশি বৃষ্টিপাত হয়।

Sign in to Reply
Replying as Submit