আবর্জনা স্তূপের পচনক্রিয়া ত্বরান্বিত করার জন্য কোনটি ব্যবহৃত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 06:25 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:40 PM
Flag(0)

এক্টিভেটর নামে পচনশীল দ্রব্য ব্যবহার করা হয়.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 08:59 AM
Flag(0)

এক্টিভেটর নামে পচনশীল দ্রব্য

Sign in to Reply
Replying as Submit