ফল আকারে ছোট হয়, ফলন কমে যায় এবং পাতার বৃদ্ধি ব্যাহত হয় কোনটির অভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:57 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:45 PM
Flag(0)

দস্তার অভাবে হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:30 PM
Flag(0)

দস্তার অভাবে

Sign in to Reply
Replying as Submit