একটি wabsite তৈরি করতে কি কি লাগবে……।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 30, 2012 07:16 AM 4 Answers
Subscribe

একটি wabsite তৈরি করতে কি কি লাগবে এবং একটি wabsite কে nice করার জন্য কি কি দরকার......
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:39 AM
Flag(0)

একটি ওয়েব সাইট বানানোর জন্য প্রথমে Domein এবং Hosting কিনতে হবে।

তারপর সিএমএস অথবা ওয়ার্ডপ্রেস, জুমলা ইন্সটল করতে হবে ।

তারপর সিজের মতো ডিজাইন করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 21, 2014 04:25 PM
Flag(0)

একটি ওয়েব সাইট বানানোর জন্য আপনাকে প্রথমে Domein এবং Hosting কিনতে হবে। তারপর ওয়ার্ডপ্রেস, জুমলা অথবা যেকোন সিএমএস ইন্সটল করতে হবে। তারপর মনের মতো ডিজাইন করতে হবে। আপনি যদি নিজেই ওয়েব ডিজাইন করতে পারেন, তাহলে ভালো। আর না হলে ভালো মানের ওয়েব ডেভলাপার দিয়ে সাইট ডেভলাপ করুন। আপনার যে কোন সমস্যায় আমার সাথে যোগাযোগ করতে পারেন: 01782608690

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:56 AM
Flag(0)

সর্ব প্রথম একজন ওয়েভ ডেভলাপার।

 

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 30, 2012 11:32 PM
Flag(0)

১। একটি ডোমেইন – ৮০০-১০০০ টাকা

২। হোস্টিং সার্ভার ২০০০-৫০০০ টাকা

৩। একজন ডেভেলপার ৩০০০-১০০০০ টাকা (নিজে পারলে ভাল)

Sign in to Reply
Replying as Submit