পানিতে বিদ্যমান অতিক্ষুদ্র এককোষী, বহুকোষী আণুবীক্ষণিক জীবকে কী বলে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:48 PM
Flag(0)

প্ল্যাংটন বলা হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 06:00 AM
Flag(0)

পানিতে বিদ্যমান অতিক্ষুদ্র এককোষী, বহুকোষী আণুবীক্ষণিক জীবকে প্ল্যাংটন বলে

Sign in to Reply
Replying as Submit