আগুনে বোমা, হাত বোমা, যুদ্ধক্ষেত্রে ধুম্রজাল তৈরিতে ব্যবহৃত হয় কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:39 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:55 PM
Flag(0)

শ্বেত ফসফরাস ব্যবহৃত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 03:00 AM
Flag(0)

আগুনে বোমা, হাত বোমা, যুদ্ধক্ষেত্রে ধুম্রজাল তৈরিতে ব্যবহৃত হয় শ্বেত ফসফরাস

Sign in to Reply
Replying as Submit