আয়তনের হিসেবে পৃথিবীর বৃহত্তম কিং ফাহাদ আন্তর্জাতিক বিমানবন্দর সৌদি আরবের কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:37 AM 2 Answers
Subscribe

আয়তনের হিসেবে পৃথিবীর বৃহত্তম কিং ফাহাদ আন্তর্জাতিক বিমানবন্দর সৌদি আরবের কোথায় অবস্থিত?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:57 PM
Flag(0)

জেদ্দা অবস্থিত এই বিমানবন্দর।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 11:50 PM
Flag(0)

এইটা জেদ্দা অবস্থিত

Sign in to Reply
Replying as Submit