বাংলাদেশের সংবিধানের ত্রয়োদশ সংশোধনীটি কি বিষয় সম্পর্কিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:58 PM
Flag(0)

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 02:24 AM
Flag(0)

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন

Sign in to Reply
Replying as Submit