বাংলাদেশে কোন কোন জেলায় চা চাষ হচেছ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:18 AM 2 Answers
Subscribe

বাংলাদেশে কোন কোন জেলায় চা চাষ হচেছ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:29 AM
Flag(0)

মৌলভীবাজার জেলায় ৯৩, হবিগঞ্জে ২২, সিলেটে ২০, চট্টগ্রামে ২২, রাঙ্গামাটিতে ১ ও ব্রাহ্মণবাড়িয়ায় একটি অবস্থিত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 01:31 AM
Flag(0)

১৬৪ চা বাগানের মধ্যে মৌলভীবাজার জেলায় ৯৩, হবিগঞ্জে ২২, সিলেটে ২০, চট্টগ্রামে ২২, রাঙ্গামাটিতে ১ ও ব্রাহ্মণবাড়িয়ায় একটি অবস্থিত। পঞ্চগড় ও ঠাকুরগাঁও এলাকায় আরও ৫ চা বাগান তৈরি করা হয়েছে। মৌলভীবাজার জেলায় ৯৩ বাগানের মধ্যে ১৯ বাগান রয়েছে শ্রীমঙ্গলে। এসব চা বাগানের রয়েছে ৪৪ ফাঁড়ি বাগান।

Sign in to Reply
Replying as Submit