কোন গল্প রচনা করে শরৎচন্দ্র ‘ কুন্তলীন ’ পুরস্কার পান ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 05:03 AM 2 Answers
Subscribe

কোন গল্প রচনা করে শরৎচন্দ্র ‘ কুন্তলীন ’ পুরস্কার পান ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 05:57 PM
Flag(0)

তিনি ‘মন্দির’ গল্পের জন্য কুন্তলীন পুরস্কার  ১৯০৩ সালে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 08:26 AM
Flag(0)

তিনি ‘মন্দির’ গল্পের জন্য কুন্তলীন পুরস্কার (১৯০৩) লাভ করে ।

Sign in to Reply
Replying as Submit