ব্যাবিলনের শূণ্য উদ্যানের নির্মাতা কে ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 04:49 AM 2 Answers
Subscribe

ব্যাবিলনের শূণ্য উদ্যানের নির্মাতা কে ছিলেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:02 PM
Flag(0)

নেবুচাঁদ নেজার……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 09:14 AM
Flag(0)

নেবুচাঁদ নেজার, ইরাকের ইউফ্রেটিস নদীর তীরে খ্রিস্টপূর্ব ৬০০ অব্দে নির্মিত হয়।

Sign in to Reply
Replying as Submit