কম্পিউটারের স্থায়ী মেমোরির নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 04:33 AM 4 Answers
Subscribe

কম্পিউটারের স্থায়ী মেমোরির নাম কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 09, 2013 08:42 AM
Flag(0)

কম্পিউটারের স্থায়ী মেমরির নাম ROM (Read only memory)। এটাকে স্থায়ী মেমোরি বলা হয় কারন এর তথ্য সব লেখা যায় না পড়া যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 11:06 AM
Flag(0)

Rom=Read Only Memory । নিচের ছবিটা দেখুন,এটা রমের ছবি। smiley

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 07:46 PM
Flag(0)

Read Only Memory অর্থাৎ রোম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 09:41 AM
Flag(0)

কম্পিউটারের স্থায়ী মেমোরি- ROM ।

Sign in to Reply
Replying as Submit