সিম্বিয়ান মোবাইলে যেকোন এ্যাপলিকেশন হাইড করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 03:59 PM 2 Answers
Subscribe

অনেক সময় কিছু প্রয়োজনীয় এ্যাপলিকেশন হাইড করতে হয়।কিভাবে করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 10:59 AM
Flag(0)

Application Hide Name ! Ta Soft Ase . Seta Download Koren.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 28, 2012 05:59 AM
Flag(0)

এপ্লিকেশন হাইড না করে লক করে রাখতে পারেন

Sign in to Reply
Replying as Submit