ইন্টারনেটের মাধ্যমে কম খরচে ফোন করার প্রযুক্তির নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 08:50 AM 2 Answers
Subscribe

ইন্টারনেটের মাধ্যমে কম খরচে ফোন করার প্রযুক্তির নাম কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:11 PM
Flag(0)

ভিওআইপি…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 02:22 AM
Flag(0)

ইন্টারনেটের মাধ্যমে কম খরচে ফোন করার প্রযুক্তির নাম কি? উঃ ভিওআইপি।

Sign in to Reply
Replying as Submit