ডিভিডি থেকে কপি করা .vob ফাইল জোড়া লাগাব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 03:51 PM 3 Answers
Subscribe

ডিভিডি থেকে যখন আমরা কোনো মুভি কপি করি তখন সাধারণত মুভিটা কয়েকটা ভাগে .vob ফরমেটে থাকে। অনেক প্রিয় কোনো মুভি হলে আমরা সংরক্ষন করার জন্য কনভার্টর দিয়ে কনভার্ট করে একসাথে করার চেষ্টা করি যেটা আসলে অনেক সময় নেয় এবং চাহিদা অনুযায়ী ফল দেয় না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:17 AM
Flag(0)

ফ্রী VOB ফাইল জয়েনার টুল 

 

http://download.cnet.com/Join-VOB-Files-Tool/3000-13631-10718007.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:02 AM
Flag(0)

Xillisoft Ripper ইউস করে দেখতে পারেন । ভালো লাগবে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit