ভৈরব ব্রীজ কবে চলাচলের জন্য খুলে দেয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 08:34 AM 2 Answers
Subscribe

ভৈরব ব্রীজের দৈর্ঘ্য কত? ভৈরব ব্রীজ কবে চলাচলের জন্য খুলে দেয়া হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:43 AM
Flag(0)

১৯৩৭ সালে……………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 02:48 AM
Flag(0)

চলাচলের জন্য খুলে দেয়া হয় ১৯৩৭ সালে

Sign in to Reply
Replying as Submit