দেশে তৈরী প্রথম সমুদ্রগামী যাত্রীবাহী জাহাজ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 08:31 AM 2 Answers
Subscribe

দেশে তৈরী প্রথম সমুদ্রগামী যাত্রীবাহী জাহাজ কোনটি? জাহাজটি কবে বানিজ্যিকভাবে চলাচল শুরু করে? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:45 AM
Flag(0)

কেয়ারী সিন্দাবাদ ………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 03:07 AM
Flag(0)

দেশে তৈরী প্রথম সমুদ্রগামী যাত্রীবাহী জাহাজ  কেয়ারী সিন্দাবাদ 

Sign in to Reply
Replying as Submit