এখন বাংলাদেশে কোন কোন সাইট থেকে online shopping করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 07:46 AM 6 Answers
Subscribe

এখন বাংলাদেশে কোন কোন সাইট থেকে online shopping করা যায়? জান্তা চাইছি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 04, 2015 07:08 PM
Flag(0)

“হটঅফারবিডি.কম ” HotOfferBD.COM Largest eCommerce Website For Best Offers & Deals In Bangladesh .

হটঅফারবিডি.COM নিয়ে এলো দারুন সব অফার :-

অর্ডার + পণ্য গ্রহন + মূল্য পরিশোধ সব কিছুই করুন ঘরে বসে ।

ভিসিট করুন www.hotofferbd.com

www.facebook.com/HotOfferBd

ফোনে প্রডাক্ট অর্ডার করতে : 01730600036 ,01730600035 ,04478526269

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2014 08:53 AM
Flag(0)

অনলাইন কেনাকাটা করতে চাইলে নানারকম ডটকম থেকে করতে পারেন। সাইটটিতে আপনি আপনার প্রয়োজনীয় সবকিছুই পাবেন আশা করি এবং তা আর্কষনীয় দামে। আর বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি করছে একদম ফ্রিতে।সময় সুযোগ পেলে একবার ঘুরে দেখতে পারেন। আপনাদের সুবিধার জন্য বিস্তারিত দিয়ে দিলাম।
Website : www.nanarokom.com
Facebook : www.facebook.com/nanarokom
Mobile : 01777380915

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2013 02:35 PM
Flag(0)

বাংলাদেশে Style Zone BD – দিচ্ছে অনলাইন শপিং সুবিধা। এখানে পাবেন ফ্যাশান এর সব মন-কাড়া কালেকশন মনের মত দামে।

**Description:**

ভিজিট করুন : http://www.stylezonebd.com/
ফেসবুক পেজ : https://www.facebook.com/StyleZoneBD24

• মনের মত পণ্য কিনুন, মনের মতো দামে!
• পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করুন।
• পণ্য পছন্দ না হলে ফেরত দিন।
• রংপুরে ২৪ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি একদম ফ্রি!
• বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি ৩-৫ দিনের মধ্যে| (মাত্র ৬০ টাকায়)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 14, 2013 04:20 PM
Flag(0)

অনলাইন শপিং করতে চাইলে প্রিয়শপ ডটকম (http://priyoshop.com/) হতে করতে পারেন। সাইটটিতে আপনি বিভিন্ন ক্যাটেগরির পণ্য ও সেবা পাবেন। সবচেয়ে আর্কষনীয় বিষয় হলো বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি করছে মাত্র ৪০ টাকায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:36 AM
Flag(0)

www.ajkerdeal.com www.akhoni.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 18, 2012 11:16 AM
Flag(0)

akhoni.com এখানে পাবেন ।

Sign in to Reply
Replying as Submit