জসীমউদ্দীনের ‘নক্সী কাঁথার মাঠ’ কোন জাতীয় গ্রন্থ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 03:20 AM 2 Answers
Subscribe

জসীমউদ্দীনের ‘নক্সী কাঁথার মাঠ’ কোন জাতীয় গ্রন্থ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:56 AM
Flag(0)

এটি হলো কাব্যগ্রন্থ

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 03:19 AM
Flag(0)

জসীমউদ্দীনের ‘নক্সী কাঁথার মাঠ’ কাব্যগ্রন্থ।

Sign in to Reply
Replying as Submit