বাংলা সাহিত্যে পল্লী কবি কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 03:18 AM 3 Answers
Subscribe

বাংলা সাহিত্যে পল্লী কবি কে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:10 AM
Flag(0)

 জসীমউদ্দীন……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 04:29 AM
Flag(0)

ফরিদপুরের কবি জসীমউদ্দিনকে পল্লীকবি বলে ডাকা হয় । তিনি বহু পথ-ঘাট পেরিয়ে পল্লীতে পল্লীতে হেঁটে বেড়িয়েছেন আর কবিতা লিখেছেন যে সব কবিতাতে ঐ সমস্থ পল্লীবাসীর সুখ-দুঃখ ফুটে উঠেছে সে কারনেই তিনি পল্লীকবি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 03:21 AM
Flag(0)

কবি জসীম উদ্দীন

Sign in to Reply
Replying as Submit