সংবিধানের কত অনুচ্ছেদে কর্ম কমিশনের দ্বায়িত্ব বর্নিত হয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 03:08 AM 2 Answers
Subscribe

সংবিধানের কত অনুচ্ছেদে কর্ম কমিশনের দ্বায়িত্ব বর্নিত হয়েছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:17 PM
Flag(0)

১৪০ নং অনুচ্ছেদে আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 08:07 AM
Flag(0)

১৪০ নং অনুচ্ছেদে ।

Sign in to Reply
Replying as Submit