কিছু বাংলা টেকনোলোজি সাইটের লিংক দিন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:49 AM 8 Answers
Subscribe

 

টেকনোলোজি বিষয়ে ভীষণ আগ্রহ আমার। কিন্তু ভালো কোন সাইট খুজে পাচ্ছি না । কিছু বাংলা টেকনোলোজি সাইটের লিংক দিন।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2015 01:48 PM
Flag(0)

www.itbondhu.com

 প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগ । আইটি বন্ধু

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2014 05:09 AM
Flag(0)

Banglahero.com

techtunes.com.bd

tunerpage.com

bigganprojukti.com

prothom-aloblog.com

somewhereinblog.net

pchelplinebd.com

earnhelp.com

earntricks.com

techtweets.com.bd

techspate.com

priyotech.com

sobarblog.com

webseoguide.net

techkotha.com

pchelpline24.com

bdrong.com

amarblog.com

techbangla.net

techgolpo.com

technewsbd.com

techtodaybd.com

itechbangla.com

pchelpcenterbd.com

techprithibi.com

choturmatrik.com

biggani.com

techtodaybd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2014 10:27 PM
Flag(0)

টেকিটক্স.কম (http://techitalks.com) – প্রযুক্তির এক পাঠশালা। বলছে পাঠশালা, আসলে ও তাই।

এই সাইটটা এক নজরে আমার ভালই লেগেছে। কারণ প্রযুক্তি নিয়ে বেশ কিছু ধারাবাহিক লেখা ছাপাই টেকিটক্স.কম (http://techitalks.com) আমি সময় বের করে প্রাই পড়ি। আশা করছি আপনার ও ভালো লাগবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 07, 2014 01:12 AM
Flag(0)

এগুলো দেখুন তো…

techtunes.com.bd

tunerpage.com

bigganprojukti.com

prothom-aloblog.com

somewhereinblog.net

pchelplinebd.com

earnhelp.com

earntricks.com

techtweets.com.bd

techspate.com

priyotech.com

sobarblog.com

webseoguide.net

techkotha.com

pchelpline24.com

bdrong.com

amarblog.com

techbangla.net

techgolpo.com

technewsbd.com

techtodaybd.com

itechbangla.com

pchelpcenterbd.com

techprithibi.com

choturmatrik.com

biggani.com

techtodaybd.com

সংগ্রহ: http://links24.blogspot.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 01:03 PM
Flag(0)

খুব সম্প্রতি বাংলা ভাষাভাষী বন্ধুদের জন্য চালু হল http://techtubebd.com আপনারা এই ওয়েবসাইটটা ও ঘুরে দেখতে পারেন। ওয়েবটি নতুন বিধায় আপনি ব্লগ লিখেও আয় করতে পারবেন। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:16 AM
Flag(0)

http://earntricks.com দেখতে পারেন। অনলাইনে আয়ের নানা তথ্য, স্কিল ডেভেলপমেন্ট, প্রশিক্ষণ, তথ্যপ্রযুক্তির নানা গুরুত্বপূর্ণ খবর জানতে সাইটটিতে ভিজিট করতে পারেন। আশাকরি কাজে লাগবে…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 01, 2012 04:25 AM
Flag(0)
  1. www.techtunes.com.bd  2.pchelplinebd.com.
Sign in to Reply
Replying as Submit