আন্তর্জাতিক মা দিবস কবে থেকে পালন করা শুরু হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:42 AM 2 Answers
Subscribe

আন্তর্জাতিক মা দিবস কবে থেকে পালন করা শুরু হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:20 PM
Flag(0)

মে মাসের দ্বিতীয় রোববারকে জাতীয় মা দিবসের মর্যাদা দেয় হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 12:06 PM
Flag(0)

১৯১৪ সালে আমেরিকার তৎকালীন প্রেসিডেন্ট উড্রো উইলসন মে মাসের দ্বিতীয় রোববারকে জাতীয় মা দিবসের মর্যাদা দেয়।

Sign in to Reply
Replying as Submit