সেরা Anti-virus software কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:39 AM 4 Answers
Subscribe

সেরা Anti-virus software কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 10:10 PM
Flag(0)

avira,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:54 PM
Flag(0)

প্রথমে আপনি বিবেচনা করুন আপনি কি অন্যদের কথার উপর ভিত্তি করে antivirus use করবেন নাকি, top chart এর tested result দেখে use করবেন?

http://www.av-test.org/en/tests/home-user/windows-7/novdec-2012/

AV-REST.org antivirus এর ranking নিয়ে কাজ করে!

আপনি এই chart দেখে নিজেই বিবেচনা করতে পারবেন কোন antivirus কিসের জন্য সেরা (protection/repair/usability)!

Personally আমি Bitdefender use করি! যা শুধু ranking এর দিক থেকে #1 নয় বরং কাজের দিক থেকেও!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 11:45 AM
Flag(0)

আমার মতে আভিরা এন্টিভাইরাস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 04:10 AM
Flag(0)

রেটিং এর দিক থেকে এখন বিট ডিফেন্ডার প্রথমে আছে ।

Sign in to Reply
Replying as Submit