বাংলাদেশের সংবিধান রচনা কমিটির সদস্যসংখ্যা ছিলো কত জন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:39 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের সংবিধান রচনা কমিটির সদস্যসংখ্যা ছিলো কত জন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:21 PM
Flag(0)

১২ জন ছিলেন বাংলাদেশের সংবিধান রচনা কমিটির সদস্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 12:47 AM
Flag(0)

বাংলাদেশের সংবিধান রচনা কমিটির সদস্যসংখ্যা ছিলো ১২ জন ।

Sign in to Reply
Replying as Submit