সরকারী অফিসারদের OSD করা হয়। এই OSD এর পূর্ণরূপ কী? কেন OSD করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:35 AM 2 Answers
Subscribe

সরকারী অফিসারদের OSD করা হয়। এই OSD এর পূর্ণরূপ কী? কেন OSD করা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:06 AM
Flag(0)

ও এস ডি মানে অফিসার অন স্পেশাল ডিউটি । আমাদের দেশে ওএসডি কর্মকর্তারা মূলত অফিসার অন সরকার ধ্বংসী হয়ে থাকে । অন্য অনেক দেশে ওএসডি কর্মকর্তাকে বিশেষভাবে মূল্যায়ন করা হয় এবং সেরা অফিসার হিসাবে দেখা হয় কিন্তু আমাদের দেশে ঠিক উল্টাটাই হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 04:19 AM
Flag(0)

অফিসার অন স্পেশাল ডিউটি ।

Sign in to Reply
Replying as Submit