এখন সবচেয়ে বড় বুদ্ধমূর্তি কোথায় আছে? আগে কোথায় ছিলো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:33 AM 2 Answers
Subscribe

এখন সবচেয়ে বড় বুদ্ধমূর্তি কোথায় আছে? আগে কোথায় ছিলো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 24, 2013 12:08 AM
Flag(0)

বর্তমানে সবচেয়ে বড় বুদ্ধ মুর্তিটি আছে চীনের হেনান প্রদেশে। ২০০২ সালে ৪২০ ফিট দৈর্ঘ্যের এই মুর্তিটির নির্মানকাজ শেষ হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2013 11:01 AM
Flag(0)

srilonka and earliar bangladesh

Sign in to Reply
Replying as Submit