ভাষার দিক থেকে সুপার পাওয়ার কোন দেশ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:32 AM 2 Answers
Subscribe

ভাষার দিক থেকে সুপার পাওয়ার কোন দেশ? কোন দেশের মানুষ সবচেয়ে বেশি সংখ্যক ভাষায় কথা বলে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:30 AM
Flag(0)

চীন হলো ভাষার দিক দিয়ে সুপর পাওয়ার……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 05:33 AM
Flag(0)

একমাত্র দেশ চীন ।

Sign in to Reply
Replying as Submit