জন্ম ও মৃত্যুনিবন্ধন আইন কবে থেকে কার্যকর করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:27 AM 2 Answers
Subscribe

জন্ম ও মৃত্যুনিবন্ধন আইন কবে থেকে কার্যকর করা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:13 AM
Flag(0)

৩ জুলাই. ২০০৬ থেকে কার্যকর করা হয়েছে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 08:49 AM
Flag(0)

জন্ম ও মৃত্যুনিবন্ধন আইন ৩ জুলাই. ২০০৬ থেকে কার্যকর করা হয়েছে

Sign in to Reply
Replying as Submit