দেশের প্রথম FM রেডিও চ্যানেল কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:26 AM 2 Answers
Subscribe

দেশের প্রথম FM রেডিও চ্যানেল কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 02:20 AM
Flag(0)

প্রাইভেট রেডিও স্টেশন রেডিও মেট্টোওয়েভ বাংলাদেশের প্রথম প্রাইভেট রেডিও স্টেশন । এছাড়া স্বাধীন বাংলা বেতার কেন্দ্র হল বাংলাদেশের প্রথম রেডিও স্টেশন । বাংলাদেশ বেতার হল রেডিও পাকিস্থানের পরিবর্তীত নাম সেক্ষেত্রে এ ভূখন্ডের প্রথম রেডিও স্টেশন রেডিও পাকিস্থান । এফ এম রেডিওর মধ্যে অবশ্য রেডিও টুডে ই প্রথম প্রাইভেট স্টেশন কারন অন্যটি শট ওয়েভে ছিল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 11:48 PM
Flag(0)

বাংলাদেশ বেতার হল বাংলাদেশের ১ম রেডিও ষ্টেশন। আর প্রাইভেট এফ এম ষ্টেশন রেডিও টুডে

Sign in to Reply
Replying as Submit