চাকরির বিজ্ঞাপনে টিডি দেয়া হবে না লেখা থাকে। এই টিডি কী জিনিস?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:17 AM 2 Answers
Subscribe

চাকরির বিজ্ঞাপনে টিডি দেয়া হবে না লেখা থাকে। এই টিডি কী জিনিস?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 06:37 PM
Flag(0)

এর মানে যাওয়া আসার খরচ দেওয়া হবে না…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 11:24 AM
Flag(0)

এর মানে আপনাকে যাওয়া আসার খরচ দেওয়া হবে না ।

Sign in to Reply
Replying as Submit