জনপ্রিয় সার্চইঙ্গিনগুলোর নাম জানতে চাই। ইয়াহু, গুগল ছাড়াও আর কী সার্চইঙ্গিন আছে জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:13 AM 2 Answers
Subscribe

জনপ্রিয় সার্চইঙ্গিনগুলোর নাম জানতে চাই। ইয়াহু, গুগল ছাড়াও আর কী সার্চইঙ্গিন আছে জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 05, 2012 08:58 PM
Flag(0)

1 | Google
1 – eBizMBA Rank

2 | bing
17 – eBizMBA Rank

3 | Yahoo! Search
18 – eBizMBA Rank

4 | ask
26 – eBizMBA Rank

5 | Aol Search
144 – eBizMBA Rank 

তথ্যসূত্রঃ

ebizmba.com

আপডেটঃ নভেম্বর ২০১২

Sign in to Reply
Replying as Submit