বাংলাদেশের কোন মোবাইল কোম্পানি প্রথম তাদের কার্যক্রম শুরু করে? কবে সেটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:10 AM 3 Answers
Subscribe

বাংলাদেশের কোন মোবাইল কোম্পানি প্রথম তাদের কার্যক্রম শুরু করে? কবে সেটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:47 AM
Flag(0)

সিটিসেল…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 02:42 AM
Flag(0)

সিটিসেল ১৯৮৯ সালে বিটিআরসি থেকে লাইসেন্স পায়। তখন থেকে সিটিসেল বাংলাদেশের একমাত্র সিডিএমএ এর মোবাইল সেবা প্রধান কারী অপারেটর হিসেবে সেবা দিয়ে যাচ্ছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 11:31 AM
Flag(0)

সিটিসেল বাংলাদেশের প্রথম টেলিকম কোম্পানি ।

Sign in to Reply
Replying as Submit