নজরুলের প্রাতিষ্ঠানিক শিক্ষা কতটুকু?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:57 AM 3 Answers
Subscribe

নজরুলের প্রাতিষ্ঠানিক শিক্ষা কতটুকু?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:12 AM
Flag(0)

নজরুলের প্রাতিষ্ঠানিক শিক্ষা ১০ শ্রেণী পর্যন্ত ছিলো…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 03:14 AM
Flag(0)

নজরুলের প্রাতিষ্ঠানিক শিক্ষা ১০ শ্রেণী পর্যন্ত ।
সুত্র : রচনা সম্ভার ৭ম ও ৮ম শ্রেণী ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:26 PM
Flag(0)

প্রাতিষ্ঠানিক শিক্ষা তাঁর খুব একটা ছিল না, কিন্তু তিনি একজন জিনিয়াস পয়েট

Sign in to Reply
Replying as Submit