কোন দেশের সীমানা এশিয়া ও ইউরোপ দুটি মহাদেশেই আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:44 AM 3 Answers
Subscribe

কোন দেশের সীমানা এশিয়া ও ইউরোপ দুটি মহাদেশেই আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:28 PM
Flag(0)

তুরস্ক,রাশিয়া , জর্জিয়া, আজারবাইজান ,কাজাকিস্তান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 10:12 PM
Flag(0)

রাশিয়া , তুরস্ক, জর্জিয়া, আজারবাইজান ,কাজাকিস্তান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 04:14 AM
Flag(0)

রাশিয়ার সীমানা এশিয়া ও ইউরোপ দুটি মহাদেশেই আছে।

Sign in to Reply
Replying as Submit