দেশে কারা প্রফেশনাল ফটোগ্রাফি কোর্স করায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:43 AM 2 Answers
Subscribe

 

দেশে কারা প্রফেশনাল ফটোগ্রাফি কোর্স করায়? তাদের ঠিকানা জানতে চাই।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 09:31 PM
Flag(0)
স্টুডিও ক্রিয়েশান
কোর্স মেয়াদ : ২ মাস ।
ক্লাস সময় : শুক্রবার ও শনিবার বিকাল ৫টা – ৭টা ।
কোর্স ফি : ৫,০০০/=

https://www.facebook.com/events/346040528824836/
http://www.facebook.com/studiocreationbd

রোজ ভিউ প্লাজা (১২ তলা), অফিস নং : ১২০৪,
(শর্মা হাউস চায়না কিচেন বিল্ডিং)
১৮৫ হাতিরপুল, ঢাকা – ১২০৫ ।
ফোন : ০১৭১১৪৪১২৬৯, ০১৭৪৮৯২৮৪৯৮

পাঠশালা

১৬, শুক্রাবাদ
মিরপুর রোড, ঢাকা
ফোন ৯১২৯৮৪৭


আঁলিয়স ফ্রঁসেজ

আঁলিয়স ফ্রঁসেজ
২৬, মিরপুর রোড, ঢাকা
ফোন – ০১৯১২০৪৪১৯২, ০১৬৭৮১৭৪৮৭৪


চঞ্চল মাহমুদ স্কুল অফ ফটোগ্রাফী

এডভান্স কোর্স ইন ফটোগ্রাফী – মেয়াদ ১ মাস। কোর্স ফি ৪০০০ টাকা।

চঞ্চল মাহমুদ স্কুল অফ ফটোগ্রাফী
বাড়ি-১, রোড-২, ধানমণ্ডি আবাসিক এলাকা, ঢাকা।
ফোন : ৯৬৬০৬৫১, ৮৬১০৪৮২


প্রিজম

প্রিজমে ২টি কোর্স করানো হয়। প্রথমটি বেসিক কোর্স অন ডিজিটাল ফটোগ্রাফী – প্রতিটি ২ ঘন্টা ৩০ মিনিট ব্যাপী মোট ১৫টি ক্লাস। কোর্স ফি ৩০০০ টাকা। এরপর আছে ডিপ্লোমা ইন প্রফেশনাল ফটোগ্রাফী – প্রতিটি ৪ ঘন্টা ব্যাপী মোট ৫০টি ক্লাস। কোর্স ফি ১৫০০০ টাকা।
প্রিজম
ক-৮৫/৩ শাহজাদপুর বাসস্ট্যান্ড, গুলশান, ঢাকা।
ফোন : ৯৮৬০৪৫৯, ০১৮১৯৪০৯১৩৯

 

আরো
http://www.beshto.com/public/proshnoDetails/738

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 07:23 PM
Flag(0)

আলিয়াস ফ্রসেজ, ধানমণ্ডি(ঢাকা) এবং পাঠশালা, পান্থপথ(ঢাকা) ফটোগ্রাফি কোর্স করান হয় আরও আছে, তবে সেগুলো ভালো কিনা সঠিক জানা নেই ।

Sign in to Reply
Replying as Submit