Boot Failor হলে কী করব? ‍সেট আপ তো হয় না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2012 06:26 AM 2 Answers
Subscribe

বুঝতে পারি না কি করব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 01:01 PM
Flag(0)

আপনাকে এ ক্ষেত্রে দুটি বিষয় খেয়াল করতে হবে… ১। আপনার কম্পিউটারে boot device sequence এ first boot device অবশ্যই DVD/CD-ROM করা থাকতে হবে। এর জন্য আপনি BIOS setup theke boot device priority change করতে পারেন অথবা পিসি restart দিয়ে বুট মেনু থেকে CD/DVD-ROM সিলেক্ট করতে পারেন। ২। এবং আপনাকে দেখতে হবে আপনার উইন্ডোজ সেট আপ এর ডিস্ক ঠিক আছে কি না ? না থাকলে নতুন ডিস্ক use করুন। thanks…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:28 PM
Flag(0)

নতুন ডিস্ক লাগবে ।

Sign in to Reply
Replying as Submit