বুট ফেইলর দেখায়, পুনরায় সেটআপ দিতে বলে । সমস্য কী

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2012 06:14 AM 2 Answers
Subscribe

কম্পিউটার অন করলে মনিটরে শুধু বুট ফেইলর দেখায় এবং সিডি ঢুকিয়ে সেট আপ দিতে বলে। কিন্তু সেটআপ দিলে হয় না। হার্ডডিস্ক অন্যখানে সেটআপ দিয়েও দেখেছি হয় নি। এখন কী করব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 03:13 PM
Flag(0)

 

খুব সম্ভবত হার্ড ডিস্ক এ ব্যাড সেক্টর এর প্রবলেম হয়েছে । অন্য পিসি তে হার্ড ডিস্ক লাগিয়ে ডিস্ক চেক করুন । এরপর না হলে হার্ড ডিস্ক ফরম্যাট দিয়ে ফ্রেশ সেটআপ দেয়া যেতে পারে ।তবে
ফরম্যাট দেবার পর কিছু জায়গা ফাকা রেখে পার্টিশন করবেন ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:38 AM
Flag(0)

আপনার hd টা অন্য running pc তে নিয়ে format করুন তারপর new setup দিন

Sign in to Reply
Replying as Submit