Nofollow ও DoFollow সাইট বা লিংক চেক করার উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 26, 2012 10:52 AM 2 Answers
Subscribe

কি কি টুলস ব্যবহার করা যায় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:38 PM
Flag(0)

হাঃ হাঃ সাইটের নাম লিখে গুগলে সার্স দেন। পাইলে ডুফলো না পাইলে নোফলো

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2012 04:07 PM
Flag(0)

search status নামে এডঅনস দিয়ে আপনি খুব সহজেই আপনি এই কাজটি সেরে ফেলতে পারেন যা আপনার ফায়ারফক্স ব্রাউজার রে যোগ করে দিতে হবে…

 

 

 

 

 

এই এডঅনস নিয়ে একটি দারুন পোষ্ট পড়ে দেখতে পারেন….

http://seoaddakhana.blogspot.com/2011/06/nofollow-dofollow.html

 

Sign in to Reply
Replying as Submit