ওয়েব ডিজাইন শিখার জন্য ভাল কিছু প্রতিষ্ঠান এর নাম ও ঠিকানা দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2012 09:18 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 02:33 PM
Flag(0)

আমার মতে বাংলাদেশে এই দুটি প্রতিষ্টান ভাল সার্ভিস দিচ্ছে
1. www.devsteam.com/

2. www.technobdtraining.com/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2013 11:14 AM
Flag(0)

web design-এর বেশীর ভাগ প্রতিষ্ঠানই ভূয়া।’আনন্দ মাল্টি-মিডিয়ায়’ দেখতে পারেন। যদি বয়স কিংবা আগ্রহ থাকে তবে কমপিউটারে ‘diploma’ করতে পারেন। ৪ বছর লাগবে সরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি শ্যামলী,প্রোগ্রেসিভ,আকিজ ইত্যাদি প্রতিষ্ঠান আছে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit