গ্রামিনফোন সীম কার্ড লক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 21, 2012 12:55 PM 3 Answers
Subscribe

আমার Grameen phone SIM কার্ড টি লক হয়ে গেছে এখন সিম কার্ডটি ওপেন করতে গেলে PUK code চায় যা আমার জানা নেই, তো আমি কি করতে পারি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:52 PM
Flag(0)

আসলে গ্রামিন ফোন সিম এর পাক কোড ভুলে গেলে সিম রিপ্লেস করা ছাড়া কোন উপয় নাই। এয়ারটেল হলে অফিস এ যোগাযোগ করলে তারা আপনাকে কিছু প্রশ্ন জিজ্ঞাসা করে তারপর পাক কোড দিয়ে দিত। কিন্তু গ্রামীণ ফোন দেয়না। ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 11:00 AM
Flag(0)

Apner Nikotosto Kono Customer Care A Jogajog Korun.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 27, 2012 06:34 AM
Flag(0)

এই ধরণের সমস্যা হলে অবশ্যই কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে….

Sign in to Reply
Replying as Submit