Gynecomastia রোগ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 16, 2012 09:41 AM 2 Answers
Subscribe

যারা আসল ডাক্তার তারা এই রোগ তা আশা করি বুঝতে পেরেচেন।আমার এই রোগ টা হল আমার নিপ্পল টা খুব বর এবং এইটা ফুলে উঠে থাকে যদি কখনও ঠাণ্ডা অনুভব করে তাইলে এইটা ছট হইয়া জায়।আর অনেক দিন হওার কারনে কোন সমস্যা হয়না শুধ বড় হইয়া থাকে...। যায় হক যদি কোন ডাক্তার আমার সমস্যা টা বুঝতে পারেন দয়া করে তা আমার সাথে personally আলোচনা করবেন বেপার টা নিয়া আমি খুব খারাপ বধ করি এই বেপার এ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 15, 2014 10:05 PM
Flag(0)

ভাই যদিও এইটা তেমন আপনাকে শারিরিক ভাবে কোন সমস্যা করবে না । কিন্তু এটি যদি বারতে থাকে তাহলে আপনাকে আস্তে আস্তে বাহিরের পৃথিবী থেকে আলাদা করে দিতে পারে ।

এটির সমাধান হল একমাত্র Surgery . Surgery করে আপনাকে আপনার ভিতরের যে বাড়তি টিস্যু { Glandular Tissu } আসে সেটা বের করতে হবে । না হয় এইটা আস্তে আস্তে বড় হতে থাকে ।

surgery এর বিষয় এ ভয় পাবেন না । সাধারণ একটা অপারেশন । আপনি ১০ ১২ দিনে সুস্থ হয়ে জাবেন ইনশাআল্লাহ্‌ ।

এছাড়া আর কোন উপায় নেই । আপনি আপনার পরিবারের সাথে এই বেপারে কথা বলুন । ভয় ও লজ্জা দূরে রাখুন । পিতা মাতার কাছে লজ্জার কোন কারন নেই।

পরিচিত কোন দাক্তারের সাথে জগাজগ করলে উনি আপনাকে আর ভাল বুঝাতে পারবেন ।

 

আশা করি উত্তর দিতে পেরেছি । কিছু জানার থাকলে প্রশ্ন করুন smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 01:14 PM
Flag(0)

ভাই, এটা যদি আপনার “খারাপ বোধ” করা ছাড়া আর কোন সমস্যা না করে তাহলে ভয়ের কিছু নাই এবং এটা নিয়ে চিন্তার ও তেমন কিছু নেই । কোন কোন ছেলের এটা স্বাভাবিক ভাবেই থাকতে পারে। তবে এর সাথে যদি অন্য কোন সমস্যা থাকে, যেমন জন্ডিস, দীর্ঘদিন লিভার এর সমস্যা বা কোন হরমোনাল সমস্যা ইত্যাদি তাহলে যত দ্রুত সম্ভব ডাক্তারের সাথে যোগাযোগ করাই শ্রেয় । এ সম্পর্কে আর কিছু জানার থাকলে নিচের ফেসবুক এর পেজ টি তে জিজ্ঞাস করতে পারেন-

এখানে ডাক্তার বসেন-

www.facebook.com/ekhane.doctor.bosen

Sign in to Reply
Replying as Submit