লক্ষ্য করুন- যারা প্রতিযোগিতায় অংশ গ্রহন করছেন [আপডেট]

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 11:56 AM 2 Answers
Subscribe

অসংখ্য ধন্যবাদ

 জ্ঞানের চর্চায় এগিয়ে থাকার জন্যে!

এবং যারা প্রতিযোগিতায় অংশ গ্রহন করছেন, আশা করি এই আয়োজন সফল ভাবে সম্পন্ন হবে(ইনশাল্লাহ)

যারা এখনোও অংশ গ্রহন করেননি তারা এখানে বিস্তারিত জানতে পারবেন, 

যারা অংশ গ্রহন করেছেন তারা দয়া করে আপনাদের প্রফাইল লিঙ্ক গুলো আমাদের মেইল ঠিকানায় পাঠিয়ে দিন

ইমেইলঃ answersbd.com@gmail.com


সময় পেলে আপনার ফেইসবুকে আপনাদের বন্ধুদের জানিয়ে দিন নিচের বার্তাটি


"আমি অংশ গ্রহন করেছি জ্ঞানের চর্চায় সেরা হতে.... AnswersBD এর সাথে

http://www.answersbd.com"


 

প্রতিযোগিতার শেষ তারিখ এবং সময়ঃ ৩১/১০/২০১২ রাত ১১.৫৯

প্রতিযোগী প্রোফাইল লিঙ্ক পাঠানোর শেষ তারিখঃ ৭/১১/২০১২

ফলাফল ঘোষনাঃ ১০/১১/২০১২

 

 

 

সাথে থাকার জন্যে আবারো সকলকেই অনেক ধন্যবাদ.....

AnswersBD Team

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 10:56 AM
Flag(0)

যারা এখনোও অংশ গ্রহন করেননি তারা *এখানে* বিস্তারিত জানতে পারবেন, এই এখানে ক্লিক করলে তো কিছুই আসে না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 31, 2012 02:46 AM
Flag(0)

প্রোফাইল লিংক পেয়েছেন কিনা কিভাবে বুঝবো ?

Sign in to Reply
Replying as Submit