উদ্ভিদবিজ্ঞানের জনক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:59 AM 2 Answers
Subscribe

উদ্ভিদবিজ্ঞানের জনক কে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 07:53 PM
Flag(0)

তিনি বিখ্যাত দার্শনিক অ্যারিস্টটলের ছাত্র ছিলেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 06:35 AM
Flag(0)

থিওফ্রাস্টাস(Theophrastus)। তিনি বিখ্যাত দার্শনিক অ্যারিস্টটলের ছাত্র ছিলেন।

Sign in to Reply
Replying as Submit