আইফোন কিনতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:12 AM 2 Answers
Subscribe

আমি একজন ছাত্র। আমি গ্রামে বসবাস করি । আমার খুব আসা আইফোন ৫ কিনব। কিন্তু আমার কাছে টাকা নাই। যদি আমি বাবার কাছে টাকা চাই, হয় মারবে নতুবা গালিগারাজ করবে। কারন এত টাকা জিবনেও দিবে না। আমার হয়তো আশা পুরুন হবে না। আমার আর কি করা কিছুই করার নাই। আসলে কথায় আছে "মানুষ যাহা চায় তাহা পায় না"
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 02:08 AM
Flag(0)

চেস্টা কইরা যান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 10:02 AM
Flag(0)

নিজ ইচ্ছা পুরনের জন্য আমরণ চেষ্টা করে যান

Sign in to Reply
Replying as Submit