ঠকানোর মানে যদি টাকা কম দেওয়া বুঝায়, তাহলে ইসলাম কাকে ঠকালো? পুরুষকে না নারীকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:42 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 02:28 PM
Flag(0)

Ajob Proshno! ei prosno ti korar age islam e narir odhikar ta ontoto porte parten. thokano ki shudhu taka diye hoi ar kisu te noi.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 12:03 PM
Flag(0)

ঘাপলা একটু আছে আপনি যেকোন আইনের বইয়ে ইসলামিক আইনের আউল ফেরত আইন অধ্যায়টা ভালো করে পরেন………..বিষয়টা কিছুটা পরিষ্কার হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 03:16 AM
Flag(0)

মহান আল্লাহর নিরানব্বইটা নাম ও গুনাবলী আছে। এর একটা হচ্ছে, ন্যায়-বিচারক। আল্লাহ ছেলে-মেয়ে দুজনকেই সৃষ্টি করেছেন, কাজেই উনি সবচেয়ে বেশী জানেন, প্রত্যেকের কাজ অধিকার সম্পর্কে। যেমন sony tv কম্পানী সবচেয়ে বেশী জানে এটার পরিচর্যা সম্পর্কে। কারন সে এটার প্রস্তুতকারক। আমরা কম্পানীর দেয়া গাইডলাইনই মেনে চলি। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2012 01:03 AM
Flag(0)

ইসলাম কাউকেই ঠকায় নি কেননা নারীরা বাবা এবং তার স্বামী দুই জন থেকে সম্পদ পায় আর পুরুষরা শুধু বাবার সম্পদ ই পায় .

Sign in to Reply
Replying as Submit